তুমি হৃদয়ে লুকানো প্রেম পর্ব ৩৪

তুমি হৃদয়ে লুকানো প্রেম পর্ব ৩৪
তাহিরাহ্ ইরাজ

” মিসেস জাহিরাহ্ দুয়া! দিবাকালীন লেনদেন পরিশোধ করতে আপনি প্রস্তুত তো? ”
মানুষটির চোখেমুখে দুষ্টুমির ছাপ। এক পা দু পা করে এগিয়ে আসছে। তাতে আর’ক্ত আভা ছড়িয়ে পড়লো মেয়েটির মায়াবী বদনে।

নিশাকরের দ্যুতি বিরাজমান ধরনীর বুকে। হেডবোর্ডে হেলান দিয়ে বসে দুয়া। হাতে ক্যামেরা। সম্পূর্ণ মনোযোগ তাতেই নিবদ্ধ। একের পর এক ফটো দেখে চলেছে। চিলন ক্যাসেল, ফ্লাওয়ার ক্লক। গতকালের লেক জেনেভা সফর। সকল ফটো দেখে চলেছে। চোখেমুখে তৃপ্তির আভা। হঠাৎ অভিব্যক্তি বদলে গেল‌। কপালে পড়লো ভাঁজ। অসন্তোষ প্রকাশ করে বলে উঠলো,

আরও গল্প পড়তে এখানে ক্লিক করুন 

” এটা কি হলো? ”
” হোয়াট আর ইউ টকিং অ্যাবাউট? ”
তূর্ণ সমতল আরশির সম্মুখে দাঁড়িয়ে। তোয়ালে চালনা করে চলেছে স্বল্প সিক্ত কেশের ভাঁজে ভাঁজে। দুয়া’র প্রশ্ন বুঝতে না পেরে উপরোক্ত প্রশ্নটি করলো। দুয়া চোখ তুলে স্বামীর দিকে তাকালো। তার দিকে ক্যামেরা তাক করে বললো,
” এই দ্যাখো। এটা কেমন ফটো হুঁ? পেছনে চমৎকার ব্যাকগ্ৰাউন্ড। অথচ আমি? চোখের পলক পড়েছে ঠিক তখন ফটোটা তুলেছো। একটু দেখেশুনে তুলবে না? তোমার জন্য কি সুন্দর ফটোটা বি শ্রী হয়ে গেল। ইশ্। ”

মেয়েটার কণ্ঠে আফসোস! তূর্ণ তোয়ালে চালনা বন্ধ করে ডান পাশে তাকালো। দুয়া’র দিকে।
” এই হলো বেডি মানুষ। শত শত অসাম ফটোর ভিড়ে একটা হয়তো খুঁত। তাতেই বেজার করে ফেলছে মুখ। ”
দুয়া বড় বড় চোখ করে তাকালো। নিজের দিকে তর্জনী তাক করে বিস্মিত কণ্ঠে থেমে থেমে শুধালো,
” আ-মি? বেডি মানুষ? ”
তূর্ণ তোয়ালে যথাস্থানে রাখতে রাখতে বললো,
” নাহলে কি? ধে ড়ি খুকি? বিয়েশাদী হয়ে গেছে। ক’দিন পর জামাইয়ের বাচ্চার মা জননী হবি। তাহলে বেডি নয়তো কি? ”

দুয়া ক্যামেরা পার্শ্বে রেখে তৎক্ষণাৎ বিছানা ত্যাগ করে নেমে পড়লো। তূর্ণ’র পাশে গিয়ে জোরালো কণ্ঠে বললো,
” একদম বাজে কথা বলবে না। আমাকে কোন অ্যাঙ্গেল থেকে বেডি লাগে? হুঁ? তুমি জানো আমাকে এখনো পিওর সিঙ্গেল লাগে। আমি জাস্ট একটা ইশারা করলেই না ছেলেদের লাইন পড়ে যাবে। ”
তূর্ণ ওর দিকে ঘুরে দাঁড়ালো। থুতনিতে বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী ঠেকিয়ে ভাবনায় মশগুল হয়ে বললো,

” তুই কি ট্রাফিক পুলিশ নাকি প্রাইমারি স্কুলের পিটি স্যার? যে তোর এক ইশারাতেই লাইন লেগে যাবে? হুঁ?”
তূর্ণ এমন চেহারা বানিয়ে রেখেছে যেন শত কোটি টাকা মূল্যের প্রশ্ন করে ফেলেছে। এখুনি এই মূহুর্তে যার জবাব চাই। দুয়া তো বাকশূন্য! কি থেকে কি বলবে বুঝতেই পারছে না। কোনোমতে শুধু এটাই বললো যে,
” তুমি একটা যা তা। ”
বলেই সামনে থেকে সরে গেল। তখনই পিছু ডাকলো তূর্ণ। তুড়ি মে রে বললো,
” ও য়ে! ”

থেমে গেল দুয়া। পিছু ঘুরে তাকাতেই লক্ষ্য করলো মানুষটির চোখেমুখে ভিন্ন আভা। কিন্তু কেন? তূর্ণ ট্রাউজারের পকেটে দু হাত গলিয়ে বলতে লাগলো,
” পার্সোনাল ফটোগ্রাফার তার দায়িত্ব তো পালন করেছে। এবার মূল্য চুকানো যাক? ”
দুয়া ঠিক বুঝতে পারলো না। জিজ্ঞাসু দৃষ্টিতে তাকিয়ে রইল। তখনই চোখে চোখ পড়লো।
” মিসেস জাহিরাহ্ দুয়া! দিবাকালীন লেনদেন পরিশোধ করতে আপনি প্রস্তুত তো? ”

মানুষটির চোখেমুখে দুষ্টুমির ছাপ। এক পা দু পা করে এগিয়ে আসছে। অধর কোণে দুষ্টু হাসির আভাস। আর’ক্ত আভা ছড়িয়ে পড়লো মেয়েটির মায়াবী বদনে। সেও সন্তর্পণে পেছাতে লাগলো। একান্ত মানুষটির প্রতিটি কদমে ঝড়ো দামামা বয়ে চলেছে মানসলোকে। তীব্র পবনে এলোমেলো অন্তঃস্থল। শুকিয়ে কাঠ গণ্ডস্থল। পেছাতে পেছাতে মেয়েটির পৃষ্ঠদেশ ঠেকলো দেয়ালে। পিছু হটার পথ অবরুদ্ধ। অতি সন্নিকটে উপস্থিত একান্ত জন। অস্বাভাবিক ধুকপুকানি শ্রবণ ইন্দ্রিয়ে কড়া নাড়ছে। অবনত হয়ে এলো মুখশ্রী। তূর্ণ আরেকটু ঘনিষ্ট হয়ে দাঁড়ালো। দু’জনের গাত্র প্রায় ছুঁই ছুঁই। মানুষটির বাম হাতটি ঠেকে দেয়ালে। ধীরজ গতিতে মৃদু ঝুঁকে গেল তূর্ণ। অধর ঠেকালো মাইরা’র কর্ণ কুহরে। তপ্ত শ্বাসের বহরে কম্পিত হলো কোমল কায়া। ঘোর লাগানো স্বরে তূর্ণ বলে উঠলো,

” পিছু হটে কি লাভ বিবিজান? আপনার শুরু এবং অন্তে যে একজনারই অস্তিত্ব বিদ্যমান। সে কে জানেন তো? তূর্ণ। আপনার একান্ত তূর্ণ। ”
একান্ত তূর্ণ! ছোট্ট দু’টো শব্দে মোহাচ্ছন্ন হলো মেয়েটি! হৃদযন্ত্রটি দ্রুতবেগে স্পন্দিত হতে লাগলো। কর্ণ পাতায় অনুভূত হলো অধর স্পর্শ। নিমিষেই মুদিত হলো মায়া মায়া আঁখি পল্লব। শ্রবণ ইন্দ্রিয়ে পৌঁছালো সম্মোহনী ডাক,
” মাইরা! চোখ মেলে তাকাও। আমার চোখে চোখ রাখো। তাকাও না মাইরা। ”

সম্মোহনী সে ডাকে সাড়া না দিয়ে পারলো না কোমল হৃদয়। আস্তে ধীরে আঁখি পল্লব মেলে তাকালো দুয়া। অবনত মুখশ্রী স্বল্প উঁচু হলো‌। তার পানেই ব্যাকুল চাহনিতে তাকিয়ে ছিল মানুষটি। নয়নে নয়ন মিলিত হতেই তার অধর কোণ কিঞ্চিৎ প্রসারিত হলো। ঝলমলে হলো বদন। তা লক্ষ্য করে মেয়েটির দু কপোল তপ্ত হলো। মুখখানি অবনত করতে উদ্যত হতেই বাঁধাপ্রাপ্ত হলো।

বাঁ কপোল এখন পুরুষালি হাতের আঁজলায়। কপোলের কোমল আবরণে ঠেকে বৃদ্ধাঙ্গুল। বাকি চারটে আঙ্গুল কানের পেছনে গলিয়ে। মুখখানি উঁচু করে নিজ বরাবর নিলো তূর্ণ। বৃদ্ধাঙ্গুল আলতো করে বুলিয়ে চলেছে কপোলে। শিরশিরানি অনুভূত হচ্ছে মেয়েটির শিরায় শিরায়। নিভু নিভু করছে আঁখি। তূর্ণ হৃদয়ের অন্তঃস্থল হতে এ মুহুর্তটুকু অনুভব করতে লাগলো। মায়াবী মুখখানিতে আচ্ছন্ন হলো বারংবার। মায়া মায়া আঁখি, সুডৌল নাসিকা, নে”শাক্ত ওষ্ঠাধর।

সবেতে বেকাবু পৌরুষ চিত্ত। নিজেকে সামলানো দায়। আজ আর লুকানো অনুরক্তি অন্তরালে রাখলো না। নিভৃতে মুখখানা একটু ঝুঁকিয়ে নিলো তূর্ণ। ওষ্ঠ ছুঁয়ে দিলো ললাটের মধ্যিখানে। অতঃপর একটু নিম্নে এলো। সুডৌল নাকে বসালো ওষ্ঠ চাপ। ওষ্ঠের ছোঁয়া ধীরে ধীরে আরো নিম্নে ধাবিত হলো। কোমল ওষ্ঠে কিঞ্চিৎ স্পর্শ করলো পুরুষালি ওষ্ঠ। তরঙ্গ বয়ে গেল মেয়েটির হৃদ গহীনে। তৎক্ষণাৎ বেসামাল নিজেকে সামলাতে ঠাঁই নিলো প্রশস্ত সুঠাম বক্ষপটে। দু হাতে আঁকড়ে ধরলো অর্ধাঙ্গের পৃষ্ঠদেশ। তৃপ্তির আভা ছড়িয়ে পড়লো মানুষটির বদনে। সে-ও দু হাতে আবদ্ধ করে নিলো সঙ্গিনীর কায়া। একে অপরের সনে লেপ্টে অতিবাহিত হলো কিছু অবর্ণনীয়-মোহনীয় মুহূর্ত!

দিবাকরের আলোয় উজ্জ্বল চারিপাশ। ইন্টারলেকেন এর ঘাসে ভরা সবুজ অঞ্চল। পাহাড়ের বুকে দাঁড়িয়ে অসংখ্য মানুষ। তূর্ণ এবং দুয়াও দাঁড়িয়ে। তূর্ণ জুতো পড়ে নিচ্ছে। একজন নিয়োজিত ব্যক্তি দুয়া’র মাথায় হেলমেট পড়িয়ে দিচ্ছে। দুয়া ঠোঁট নাড়িয়ে নিঃশব্দে পড়ছে দোয়া দরুদ। ভয় হচ্ছে কিনা! দুরুদুরু করছে বুক। স্বল্প সময়ের মধ্যেই দু’জনে রেডি। পাইলট ওদের দুজনকে পুরোপুরি প্রস্তুত করে ইংরেজিতে শুধালো,

” আর ইউ গায়েজ রেডি? ”
তূর্ণ এবং দুয়া মাথা নাড়িয়ে সম্মতি জানালো। দুয়া অবশ্য ভীত নজরে স্বামীর পানে একবার তাকিয়েছে। তূর্ণ তা লক্ষ্য করে মাইরা’র পানে এগিয়ে এলো। কপোলে ডান হাতটি রেখে মিহি স্বরে বললো,
” ডোন্ট ওয়ারি দুয়া। আমরা সবাই আছি তো। ইনশাআল্লাহ্ খুব মজা পাবে। তোমার না প্যারাগ্লাইডিং করার খুব ইচ্ছে? তবে আজ কেন ভয় পেয়ে পিছু হটছো? বি ব্রেভ। ভয়কে জয় করো। এনজয় দ্যা মোমেন্ট। ”
দুয়া কপোলে রাখা হাতটির ওপর হাত রাখলো। মৃদু স্বরে শুধালো,

” আ আমরা পারবো তো? ”
” ইনশাআল্লাহ্। ”
ললাটে ওষ্ঠের ছোঁয়া পেয়ে মেয়েটি লাজুক হাসলো। বড় দম ফেলে নিজেকে ধাতস্থ করলো। প্রস্তুত তারা প্যারাগ্লাইডিংয়ের জন্য। প্যারাগ্লাইডিং হলো ফ্লাইং প্যারাগ্লাইডারদের বিনোদনমূলক এবং প্রতিযোগীতা মূলক দুঃসাহসিক খেলা; হালকা ওজনের, মুক্ত-উড়ন্ত, পায়ে লঞ্চ করা গ্লাইডার এয়ারক্রাফ্ট যার কোন শক্ত প্রাথমিক কাঠামো নেই। পাইলট একটি জোতা নিয়ে বসে থাকে বা ফ্যাব্রিক ডানার নিচে ঝুলে থাকা কোকুন-সদৃশ ‘পড’-এ শুয়ে থাকে। ডানার আকৃতি সাসপেনশন লাইন, ডানার সামনের অংশে প্রবেশকারী বায়ুর চাপ এবং বাইরের দিকে প্রবাহিত বায়ুর বায়বীয় শক্তি দ্বারা রক্ষণাবেক্ষণ করা হয়।

তূর্ণ এবং দুয়া পাশাপাশি দু’টো গ্লাইডার এয়ারক্রাফ্টে বসে। ওদের পেছনে পাইলট। আস্তে ধীরে সমস্ত ফর্মালিটিজ পূরণ করে দিগন্তে উড্ডয়ন করলো এয়ারক্র্যাফ্ট দু’টো। ভয়ে-আতঙ্কে তৎক্ষণাৎ আঁখি পল্লব বন্ধ করে নিলো দুয়া। রুদ্ধ হয়ে এলো শ্বাস প্রশ্বাস। ঘন ঘন দোয়া দরুদ পাঠ করতে লাগলো মেয়েটি। ততক্ষণে তারা বেশ উঁচুতে অবস্থান করছে। হঠাৎ কর্ণ কুহরে পৌঁছালো জোরালো কণ্ঠস্বর,

” ওপেন ইওর আইস দুয়া! ”
অর্ধাঙ্গের কণ্ঠ। ফেলতে পারলো না মেয়েটি। দোয়া পাঠ করতে করতে আস্তে ধীরে চোখ মেলে তাকালো। নিম্ন দৃশ্য অবলোকন করে চিৎকার করে উঠলো। পেছন হতে পাইলট ওকে শান্ত করতে চাইছে। কিন্তু তাতে লাভ হচ্ছে না। তখন এগিয়ে এলো তূর্ণ। ইন্টারলেকেন এর দিগন্তে জোরালো কণ্ঠে নিজ মাইরা’কে সাহস সঞ্চয় করতে সহায়তা করলো সে। আস্তে ধীরে স্বাভাবিক হলো দুয়া। তূর্ণ’র অনুপ্রেরণায় সে-ও একসময় আনন্দে আত্মহারা হলো‌। জোরে জোরে প্রকাশ করতে লাগলো উচ্ছসিত ধ্বনি। তা প্রতিধ্বনিত হতে লাগলো আকাশে বাতাসে।

ইন্টারলেকেনের একটি অবিস্মরণীয় প্যারাগ্লাইডিং অ্যাডভেঞ্চারে শ্বাসরুদ্ধকর সুইস আল্পস উপভোগ করে চলেছে তূর্ণ দুয়া যুগল। এখানে কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই। কারণ প্রত্যয়িত পাইলটরা নির্বিঘ্ন এবং নিরাপদ ফ্লাইট নিশ্চিত করার জন্য সম্পূর্ণ নির্দেশনা প্রদান করে থাকে।

বাতাসের অতুলনীয় দৃষ্টিকোণ থেকে মাউন্ট আইগার, মঞ্চ এবং জংফ্রাউ-এর মতো আইকনিক সুইস পর্বতগুলির অত্যাশ্চর্য দৃশ্যে বিস্মিত হয়ে চলেছে দুয়া! ভয়ডর ভুলে উপভোগ করছে অতুলনীয় সৌন্দর্য। আকাশ পথে যেন হেঁটে যাচ্ছে এই কপোত কপোতী। ব্রিয়েঞ্জ এবং থুনের ফিরোজা নদী দ্বারা বিভক্ত ইন্টারলেকেনের বিস্ময়কর দৃশ্যে ভিজে যাচ্ছে তাদের অন্তঃস্থল। এক বিস্ময়কর এবং মন্ত্রমুগ্ধকর প্রভাব তৈরি হচ্ছে মানসলোকে। সুইস আল্পসের মধ্য দিয়ে একটি অবিস্মরণীয় যাত্রা। যা সারাজীবনের জন্য গেঁথে রইবে স্মৃতির পাতায়।

প্যারাগ্লাইডিং শেষে সুস্থ সবল দেহে সবুজের বুকে নেমে এলো তূর্ণ, দুয়া। খুশিতে মেয়েটি আত্মহারা। অধরে লেপ্টে মায়াবী অমূল্য হাসি। তাতে তৃপ্ত তূর্ণ। ওরা সমস্ত ফর্মালিটিজ পূরণ করে হাতে হাত রেখে এগোতে লাগলো। সেথা হতে কিছুটা দূরে নীরব স্থান বেছে নিলো। বসলো পাহাড়ের বুকে। তূর্ণ’র বুকে লেপ্টে মেয়েটির পৃষ্ঠদেশ। পুরুষালি শক্তপোক্ত দু হাতে আবদ্ধ দুয়া। ওর ডান কাঁধে মানুষটির থুতনি ঠেকে। দুয়া খুশিমনে দু হাত নাড়িয়ে নাড়িয়ে উচ্ছসিত কণ্ঠে বলতে লাগলো,

” অসাম! আমেজিং। আমি বলে বোঝাতে পারবো না এই মুহূর্তে ঠিক কি ফিল করছি। তুমি। তুমি বুঝতে পারছো তো আমি কি বলতে চাইছি? আমার খুব খুব ভালো লেগেছে। এমন অনুভূতি কখনো হয়নি। আকাশের বুকে তুমি আমি। নিচে ইন্টারলেকেন। উফ্। শ্বাসরুদ্ধকর অবস্থা ছিল। একদম মনোমুগ্ধকর! এজন্য তোমার প্রতি কৃতজ্ঞ আমি। থ্যাংকস অ্যা লট স্বামী সাহেব। ”
স্বামী সাহেব! নিঃশব্দে হাসলো তূর্ণ। অর্ধাঙ্গীকে গাঢ় বাঁধনে আবদ্ধ করে মৃদু স্বরে বললো,
” কিন্তু আমার যে থ্যাংকস বিহীন ভিন্ন কিছু চাই। ”
” কি চাই? ”

উত্তর না পেয়ে মুখখানি ডানে আনলো দুয়া। স্বামীর চোখে চোখ পড়লো। হলো অব্যক্ত আলাপণ! চোখের সে ভাষা মেয়েটি বুঝতে সক্ষম হলো। আজ এমন আনন্দঘন মুহূর্তে স্বামীর ইচ্ছে অপূর্ণ রাখতে মন সায় দিলো না। তাই তো নিজস্ব গণ্ডি পেরিয়ে সাহসী হলো মেয়েটি।

সুগভীর নয়নে মিলিত মায়াবী নয়ন। ডান হাতে আঁকড়ে ধরলো উদরে রাখা অর্ধাঙ্গের হাতটি। বাঁ হাতে স্বামীর কপোল ছুঁলো। আস্তে করে অগ্রসর হলো। কোমল ওষ্ঠাধর স্পর্শ করলো একান্ত ব্যক্তিগত মানুষটির বাম কপোলে। আবেশে সিক্ত হলো তনুমন। উদরে অনুভূত হলো পুরুষালি হাতের মৃদু চাপ। ইন্টারলেকেনের বুকে সে এক মিষ্টিমধুর মুহূর্ত!

হসপিটালে কেবিনে উপস্থিত বন্ধুমহল। বেডে বালিশে হেলান দিয়ে বসে নিশাদ। মাথায় ব্যান্ডেজ। পাশে বসে থাকা দিবা ওকে ফল খাইয়ে দিচ্ছে। টগর কতক্ষন আর নীরব রইবে? অবশেষে মুখ খুললো।
” দোস্ত? ঘটনা তো ঘইট্টা গেছে‌। শুনছোছ? ”
দিবার হাতে থাকা ফলের টুকরো মুখে দিয়ে নিশাদ জিজ্ঞাসু নয়নে তাকিয়ে রইলো। মানে কি ঘটনা? টগর দাঁত কেলিয়ে হাসলো।

” তোমারে হসপিটাল কে আনছে জানো না? ”
” কে এনেছে? ”
রাজীব এবং টগর একসাথে বললো,
” কে আবার? তৃষা। ”
নিশাদ হতভম্ব! মুখে থাকা ফল অবহেলায় পড়ে রয়েছে। বেচারা চিবোতে ভুলে গেছে যে। নিশাদ শুকনো ঢোক গিললো। মৃদু স্বরে নামটুকু উচ্চারণ করলো,

” তৃ ষা! ”
টগর হাসিমুখে বললো,
” হ রে ভাই হ। তৃষা। তূর্ণ বন্ধুর বুইন তৃষা। চিনো নাই? ”
নিশাদ বন্ধুদের দিকে একপলক তাকালো। চোখের ইশারায় কথাটার সত্যতা জানতে চাইলো। মনিকা মুচকি হেসে বললো,
” সত্যি এটা। তৃষা আর ওর দুই বন্ধু ই তোকে এখানে এনেছে।”
দানিশ প্রশ্ন করলো,

” এবার তুই বল তো। তোর অ্যাক্সিডেন্ট হলো কি করে?”
নিশাদ নীরবে ফল খেলো। দীর্ঘশ্বাস ফেলে বললো,
” অফিস থেকে ফিরছিলাম। ফাঁকা রাস্তা। স্পিড বেশি ছিল। হঠাৎ উল্টো দিক থেকে একটা গাড়ি ধেয়ে এলো। আমি কিছু বোঝার আগেই ওটা আমার পথে বাঁধা সৃষ্টি করলো। প্রাণ বাঁচাতে তড়িঘড়ি করে গাড়িটা সাইডে নেয়ার চেষ্টা করলাম। কিন্তু এতে হিতে বিপরীত হলো। গাছের সঙ্গে ধাক্কা লাগলো গাড়ির। ”

নিশাদ আর বলতে পারলো না। বড় শ্বাস ফেলে বালিশে হেলান দিয়ে শুয়ে রইলো। শরীর মন কোনোটাই ভালো লাগছে না। ওই একটা নাম শোনার পর থেকে ছন্নছাড়া লাগছে। দিশেহারা হয়ে পড়ছে হৃদয়। রাজীব বাজে একটা গা লি দিলো।
” এইসব স্ক্রাউন্ডে* জন্য ই দেশে অ্যাক্সিডেন্টের পরিমাণ এত বেশি। চোখে পট্টি বাইধা গাড়ি চালায়। আর উল্টো দিকে ঠুকে দেয়। শা*। ”
দিবা ওকে শান্ত করতে বললো,

” রাজীব মুখ খারাপ করিস না। শান্ত হ। ”
আড়চোখে দিবার দিকে তাকালো রাজীব। তপ্ত শ্বাস ফেলে কোনোমতে নিজেকে সামলিয়ে নিলো। দানিশ এবার বললো,
” তৃষা বাচ্চা একটা মেয়ে হতে পারে। তবে বেশ দায়িত্ববোধ আছে তাই না? ও যেমন বাচ্চামো করে সেখানে কালকে ওর আচরণ ছিল সম্পূর্ণ ভিন্ন। অপ্রত্যাশিত। ”

তুমি হৃদয়ে লুকানো প্রেম পর্ব ৩৩

” হুম। তবে বাচ্চা মেয়ে বলো না। এখন সেকেন্ড ইয়ারে পড়ছে। ক’দিন পর বিয়েশাদী করে কারো ঘরনী হবে। এখনো বাচ্চা আছে নাকি? ”
নিশাদের দিকে তাকিয়ে ইচ্ছে করে বিয়ের কথা বললো মনিকা। উদ্দেশ্য সফল হলো বটে। বিয়ের কথা শুনতেই কেমন বদলে গেল নিশাদের অভিব্যক্তি। চুপিসারে হাসলো মনিকা। তার মানে সে ভুল নয়। সঠিক ভাবনাই আঘাত হেনেছে! আরেক বন্ধুও বোল্ড আউট! হা হা হা।

তুমি হৃদয়ে লুকানো প্রেম পর্ব ৩৫