নীলচে তারার আলো পর্ব ৩৭

নীলচে তারার আলো পর্ব ৩৭
নবনী নীলা

শুভ্রকে এতোক্ষণ পর নিচে নামতে দেখে মোহনা এগিয়ে এলো। তারপর কোমরে দুই হাত দিয়ে বললো,” এতোক্ষণ কোথায় ছিলি বলতো? তোকে খুঁজতে খুঁজতে শেষ।” কথা বলে শেষ করতেই মোহনার চোখে পড়লো শুভ্রের গলায় লালচে দাগটার দিকে। মোহনা সঙ্গে এগিয়ে এসে বললো,” একি! কি হয়েছে তোর গলায়? অ্যালার্জি বেড়েছে নাকি?”

” নাহ্ বিড়াল কামড়েছে, গ্রাম্য বিড়াল।”, বলেই আড় চোখে দূরে বসে থাকা হিয়ার দিকে তাকালো। মোহনা সন্দেহের চোখে তাকিয়ে বললো,” এই বিড়ালের কাহিনীটা কি বলতো? কখন পাহাড়ি বিড়াল, কখনো গ্রাম্য বিড়াল। বিড়ালের সাথে তোর কিসের এত শত্রুতা?”
” সেটা বিড়ালকে গিয়েই জিজ্ঞেস কর।”,বলেই চোখ দিয়ে হিয়ার দিকে ইশারা করে চলে গেলো। মোহনা হিয়ার দিকে তাকালো। আচ্ছা তাহলে এই সেই বিড়াল? এতদিনে তাহলে এই বিড়াল রহস্য উঘাটন হয়েছে। মোহনা এগিয়ে এসে হিয়ার পাশে বসলো। হিয়া সবে একটা মিষ্টি নিয়ে মুখে দিয়েছে মোহনা বললো,” তুমিই তাহলে সেই বিড়াল।”

আরও গল্প পড়তে আমাদের গ্রুপে জয়েন করুন

হিয়া ভ্রু কুঁচকে তাকিয়ে রইল। মুখে মিষ্টি তাই চোখের ঈশারায় জিজ্ঞেস করলো মানে? মোহনা হেসে ফেললো তারপর বললো,” তুমি শুভ্রকে একটা নাম দিয়েছিলে না? কি যেনো?”
হিয়া মিষ্টিটা শেষ করতে করতে বললো,” হনুমান?”
মোহনা হাসতে হাসতে বললো,” হনুমান আর বিড়াল! উফফ, তোমরা পারো ও বটে।” বলেই হাসতে হাসতে উঠে চলে গেলো। হিয়া হতভম্ব হয়ে তাকিয়ে রইলো।কি বলে গেলো মোহনা? বিড়াল বললো তাকে? নিশ্চয় ওই শুভ্রনীল আহমেদ বলেছে। সবাইকে বলে বেড়াচ্ছে, অসভ্য লোক একটা।

⭐ হিয়া কড়া চোখে শুভ্রের দিকে তাকিয়ে আছে। মেজাজ তার ভীষন খারাপ। হিয়ার কিছু একটা হয়েছে তা না হলে শুভ্রের সাথে অন্য কাউকে দেখলেই তার মেজাজ খারাপ হয়ে যায়। এই রিমি তো আছেই কোথা থেকে কয়েকটা মেয়ে এসেছে এসেই শুভ্রের আশে পাশে ঘুর ঘুর করছে। ঘুর ঘুর করছে বলতে মারাত্মক রকমের ঘুর ঘুর। শুভ্র দিকে তাকিয়ে তাকিয়ে গল্প করছে। আবার হাসাহাসি ও করছে। আর হিয়ার মাথা গরম করে দিতে পাশে তো ওই রিমি আছেই।

হিয়া ভ্রু কুঁচকে শুভ্রের দিকে তাকিয়ে আছে সেটা সে জানে। আর কেনো এমন দৃষ্টি সেটাও সে ধারণা করতে পারছে। কিন্তু শুভ্র নিজের মতন বসে আছে। হিয়া রেগে মেগে গাল ফুলিয়ে বাড়ির ভীতরে চলে গেলো। তার আর সহ্য হচ্ছে না।
দুপুরের পর শুভ্র ফিরে যাওয়ার জন্যে তার দাদির সাথে দেখা করে নিলো। বাকিরা আরো কিছুদিন থাকবে কিন্তু শুভ্রের কাজ আছে তাই সে আজই ফিরবে। সাহারা খাতুন কি একটা বুদ্ধি করে মোহনা আর হিয়াকে শুভ্রের সঙ্গে পাঠিয়ে দিলো। হিয়া তো আসবেই না মোহনা বুঝিয়ে সুজিয়ে রাজি করালো। কি যন্ত্রণা, এই লোকটার সাথে তাকে কেনো যেতে হবে?

শুভ্র বিরক্তি নিয়ে গাড়ি চালাচ্ছে। এই দুই কথা বলার মেশিনকে তার সারা রাস্তা সহ্য করতে হবে। আজকে আর হিয়ার ঘুম পাচ্ছে না। মুখে একেবারে কথার খই ফুটছে। শুভ্র বিরক্তির চরম পর্যায়ে পৌঁছে কানে হেডফোন লাগিয়ে নিলো।
বাড়িতে ফিরতে ফিরতে সন্ধ্যা গড়িয়ে গেলো। শুভ্র এসেই ফোনে ব্যাস্ত হয়ে পড়লো। অন্যদিকে কথাবার্তা ছাড়া হুট করে গিয়েই মোহনা লাইব্রেরী রুমটা লক করে দিলো।

হিয়া অনেকদিন পর ইউভিকে পেয়েছে। ইউভিটা একেবারে শুকিয়ে গেছে। হিয়া ইউভিকে কোলে করে নিজের রূমের কাছে এসে মোহনাকে দেখে এগিয়ে এলো। মোহনা হিয়ার হাত ধরে শুভ্রের ঘরে নিয়ে এলো। শুভ্র ফোনে কথা বলছিলো। মোহনাকে আসতে দেখে ফোনটা কান থেকে নামলো।
হিয়া আর শুভ্র দুজনেই খানিকটা অবাক। মোহনা ওদের আরো অবাক করে দিয়ে বললো,” আজ থেকে হিয়া আর লাইব্রেরী রুমটায় থাকবে না। ও তোর সাথে তোর ঘরে থাকবে। আজ থেকে এই ঘরটা তোর একার না, বুঝেছিস?”
শুভ্র এতোক্ষণে মোহনার এতো তড়িঘড়ি করে ওদের সাথে আসার কারণটা বুঝতে পারছে। তার পরিবারের সবাই এতো বেশি বুঝে কেনো?

হিয়া কথাটা শুনে হিমশীতল হয়ে গেলো। আজ থেকে এই ঘরে সে থাকবে?
মোহনা আরো বললো,” এটা আমার কথা না। মায়ের হুকুম। বুঝেছ?” তারপর হালকা কেশে উঠে বললো,” ঘরটা কি সাজিয়ে দিতে হবে নাকি?”
শুভ্র কড়া গলায় বললো,” তুই গিয়ে আগে নিজের বরকে দেখ।” বাকিটা বলার আগেই শুভ্রের ফোন বেজে উঠলো। শুভ্র ফোন হাতে ঘর থেকে বেরিয়ে এলো। হিয়া চুপ হয়ে দাড়িয়ে আছে। কেমন একটা অগোছালো অনুভূতি হচ্ছে। ইউভি লাফ দিয়ে কোল থেকে নেমে যেতেই হিয়ার হুশ ফিরল। মোহনা হিয়ার মাথায় হাত বুলিয়ে দিয়ে বললো,” এবার তাহলে তোমার দায়িত্ব নেওয়ার পালা। ভয় পাওয়ার কিছু নেই। ভয় টয় পাচ্ছো নাকি আবার?”, বলেই হেসে উঠলো তারপর শান্ত গলায় বললো,” যাক তোমাদের সম্পর্কটা স্বাভাবিক হয়েছে এটাই অনেক।”বলেই সস্থির নিশ্বাস ফেলে মোহনা।

হিয়া বিছানায় চুপটি করে বসে আছে। হিয়ার কেনো জানি লজ্জা লাগছে। হটাৎ এমন লজ্জা পাওয়ার কারন সে খুঁজে পাচ্ছে না। এমনকি পুরো রাতটায় তার ভীষণ অস্থিরতা নিয়ে কাটলো। শুভ্রের দিকে একবারের জন্যে তাকালো না সে। নীরব নিশ্চুপে দুজনে পাশাপাশি রাত কাটিয়ে দিলো।

⭐ সকালে কলেজে যাওয়ার সময় হিয়ার মাথায় হাত তার জামা কাপড় জিনিসপত্র সবই তো লাইব্রেরী রুমটায়। রুমটা তো এখন তালা মারা, এবার কি করবে সে?
শুভ্র সকাল সকাল হসপিটালের জন্যে বেড়িয়ে গেছে। সে তো এখন আবার ডাক্তার সাহেব। হিয়া লকটা খোলার অনেক চেষ্টা করলো কি পারলো না। কাল রাতে তো সে এতো কিছু ভাবেই নি। বই খাতা, জামা কাপড় সবই তো এই রুমে? হিয়া উপায় না পেয়ে মোহনাকে ফোন দিলো কিন্তু মোহনার কাছে নাকি লকের চাবি নেই, বাড়ির সব চাবি থাকে তার মায়ের কাছে। চাবি আনার কোনো উপায়ও নেই। তার মানে যতদিন বাবা মা না ফিরে আসছে তার কলেজ যাওয়া বন্ধ।

হিয়া রীতিমত মাথায় পানি ঢালছে। একে তো শুভ্রের সাথে এক ঘরে এই বাড়িতে একা একা থাকতে হবে। তারওপর কলেজ যাওয়া বন্ধ, দম আটকে মরেই যাবে মনে হচ্ছে। সারাদিন সে করবেটা কি?
হিয়া আর কোনো উপায় না পেয়ে রান্না করতে নেমে পড়লো। কোনো না কোনো ভাবে তো সময় কাটতে হবে। হিয়া নিজের সব পছন্দের খাবার রান্না করলো। যদিও অনেকদিন হয়েছে সে রান্না করে না। এ বাড়ির লোকেরা তো জানই না যে সে রান্না করতে পারে। সবাইকে একদিন রান্না করে চমকে দেওয়া যাবে। আচ্ছা সে তো সব নিজের পছন্দের খাবার রান্না করলো। শুভ্রের কি এসব পছন্দ হবে? সে তো সব সিদ্ধ লবণ দিয়ে রান্না করা খাবার খায়। আদিকালে লোকেরা যেমন খেতো। সাধে কি আর বনমানুষ ডাকে?

শুভ্র বাড়িতে এসে সোজা নিজের রুমে গিয়ে ফেশ হয়ে বের হলো। কিন্তু এতোক্ষণে আশে পাশে কোথাও হিয়াকে দেখতে পেলো না। কলেজ এখন থেকে ফেরেনি নাকি? শুভ্র রুম থেকে বেরিয়ে দোতলা পুরোটা খুঁজলো। সিড়ি বেয়ে নিচে নামতেই রান্না ঘরের থেকে আওয়াজ পেলো। হিয়া রান্না ঘরে কি করছে? শুভ্র রান্না ঘরের দিকে এগিয়ে গেলো। রান্না ঘরে এসেই এক মুহূর্তের জন্যে থমকে গেলো সে।
মাথায় খোঁপা করে, কোমরে শাড়ির আঁচলটা গুঁজে কেমন এক গৃহিণী বেশে কাজ করছে হিয়া। এটা আবার কোন রূপ তার? এমন গৃহিণী বেশে এই মেয়েটিকে এর আগে কখনো দেখেনি সে। শুভ্র নিশ্চুপে কিছুক্ষণ হিয়ার মধ্যেকার, এমন দায়িত্বশীল নারী রূপটা দেখছে। কতই না ব্যাস্ত সে!

হিয়ার সব কিছু করা প্রায় শেষ। এইবার রান্নাঘরটা গুছিয়ে ফেলতে হবে। এলোমেলো হয়ে গেছে। হিয়া পাশে তাকাতেই দেখলো শুভ্র তার দিকে তাকিয়ে আছে। হিয়া অবাক হয়ে বললো,” আমি তো আপনাকে খেয়ালই করিনি। আপনি কখন থেকে দাড়িয়ে আছেন?”
” অনেক্ষন।”, শান্ত সুরে বললো শুভ্র। হিয়া সব কিছু ঠিক জায়গায় রাখতে ব্যাস্ত হয়ে পড়লো। শুভ্র এগিয়ে এসে একটা টিস্যু পেপার হাতে নিলো। তারপর হিয়ার হাত ধরে নিজের দিকে ঘুরিয়ে আনতেই হিয়া হকচকিয়ে তাকালো। শুভ্র হিয়ার গালে লেগে থাকা ময়দা মুছে দিতে ব্যাস্ত। হিয়া অবাক হয়ে তাকিয়ে রইলো কিন্তু ঠোঁটের কোণে হাসি চলে এলো মুহূর্তেই।

হিয়া ঠোঁট চেপে সে হাসি আটকে ফেললো। শুভ্র টিস্যুটা নিয়ে ফেলে দিতেই হটাৎ বিকট এক আওয়াজে পিছনের তাকিয়ে দেখে হিয়া ময়দার পুরো বক্সটা মাথায় ঢেলে একাকার করে ফেলেছে। হিয়া অন্যমনস্ক হয়ে বক্সটা রাখতে গিয়েই এই ঘটনাটা ঘটলো। এবার কি হবে! হিয়ার চোখ মুখে বিরক্তি।
⭐ হিয়া শুভ্রের শুধু একটা টি শার্ট পরে বেরিয়ে এলো। শাড়ী জিনিসটা এতো কুফা কেনো তার জন্যে? যতবার শাড়ী পড়েছে ততোবার কিছু না কিছু গন্ডগোল ঠিকই হয়েছে।

শুভ্র অনলাইনে কিছু ড্রেস অর্ডার করছিলো। অবশ্য করে কোনো লাভ নেই। ড্রেস তো আর এখন দিয়ে যাবে না সময় লাগবে। শুভ্র ফোনটা থেকে দৃষ্টি সরিয়ে সামনে তাকাতেই হিয়ার দিকে চোখ আটকে গেলো তার। সাদা টি শার্টটা হাটুর আগ পর্যন্ত পড়েছে, গলা বেয়ে হাতাটি কাধ বেয়ে বার বার শুধু পরে যাওয়ার বাহানা। শার্ট টা বার বার টেনে নিজেকে ঢেকে রাখার ক্ষুদ্র এক প্রচেষ্টা রক্তিম বর্ণের এই মেয়েটির।
শুভ্র ফোনটা পাশে রেখে উঠে দাড়ালো। হিয়ার দিকে এগিয়ে আসতেই হিয়া হকচকিয়ে তাকালো। সরে যেতে নিলো কিন্তু তার আগেই শুভ্র হিয়ার কোমড় জড়িয়ে কোলে তুলে নিলো। হিয়া চোখ বন্ধ করে শুভ্রের শার্টের কলার শক্ত করে চেপে ধরলো। শুভ্র হিয়াকে বিছানায় বসিয়ে চাদরটা দিয়ে ভালোভাবে মুড়িয়ে দিলো। তারপর শুভ্রের ঘরের টিভিটা অন করে, রিমোটটা হিয়ার কাছে এনে রাখলো। টিভি সে খুব একটা দেখে না। চুপচাপ বসে থাকলে হিয়ার অসস্তি আরো বাড়বে তাই শুভ্র টিভি অন করেছে। তারপর ঘর থেকে বেড়িয়ে এলো।

হিয়া রীতিমত নিজেকে মুড়িয়ে একটা পাথরের মতন রিমোটা হাতে নিয়ে বসে আছে। কিছুক্ষণ পর শুভ্র খাবার হাতে রুমে ঢুকলো। তারপর হিয়ার প্লেটটা তার দিকে বাড়িয়ে দিতেই হিয়া চোখ পিট পিট করে তাকালো। তারপর ভ্রু কুঁচকে বললো,” আমার জামা কখন আসবে?”
শুভ্র গ্লাসে পানি ঢালতে ঢালতে বললো,” টুয়েন্টি ফোর আওয়ার্সের মধ্যে।”
হিয়া চোখ বড় বড় করে তাকিয়ে বললো,” মানে কি? চব্বিশ ঘন্টা আমি এই একটা টি শার্ট পরে থাকবো?”

” পড়তে ইচ্ছে না খুলে ফেলো। হূ ইনসিস্ট ইউ?”, বলে পানির গ্লাসটা হিয়ার সামনে রাখলো। হিয়া রাগী চোখে তাকালো তারপর বললো,” আমি খাবো না। এইগুলো নিয়ে যান।”
শুভ্র দেওয়ালের ঘড়ির দিকে তাকিয়ে বললো,” তুমি যদি বিশ মিনিটের মধ্যে খাবার টা শেষ না করেছো। আমি নিজেই এসে আমার শার্টটা খুলে নিবো। আমাকে তো ভালো করেই চিনো, রাইট?”
হিয়া বিস্ফোরিত চোখে শুভ্রের দিকে তাকালো তারপর হাত বাড়িয়ে প্লেটটা নিলো। শুভ্র জানে কিভাবে এই বাদরকে ঠিক করতে হয়। হিয়া মুখ কালো করে খাবারটা শেষ করলো তারপর প্লেটটা একপাশে রেখে দিলো।
[ বোনাস ]
হিয়া চুপচাপ টিভির দিকে তাকিয়ে আছে। চুপচাপ থাকা ছাড়া তার কাছে আর কোনো উপায় নেই। কিছু বললেই শুভ্র শার্ট ফেরত নিয়ে নেওয়ার মতন লজ্জা জনক হুমকি দিবে। এর থেকে চুপচাপ থাকাও অনেক ভালো। ইউভি কিছুক্ষণ পর পর এসে হিয়ার গায়ে জড়ানো চাদরটা ধরে টানছে। হিয়ার বার বার সরিয়ে দিয়েও কোনো লাভ হচ্ছে না।

শুভ্র রুমে এসে প্রথমেই ইউভিকে তুলে রূমের বাহিরে রেখে দরজা আটকে দিলো। হিয়া ভ্রু কুঁচকে তাকালো কিন্তু তাও চুপ করে রইলো। থাক আজকে এই হনুমানের দিন। সহ্য কর হিয়া, সহ্য কর। শুভ্র হিয়ার পাশে এসে হিয়ার পেঁচিয়ে থাকা চাদরটা টেনে নিজের গায়ে নিলো। হিয়া আড় চোখে তাকিয়ে রইলো। চাইছে কি লোকটা? হিয়া চ্যানেলটা পাল্টাতে যাবে এমন সময় শুভ্র হাত বাড়িয়ে রিমোটটাও নিয়ে চ্যানেল বদলে ফেললো। হিয়া হাত মুষ্টিবন্ধ করে ফেললো। দাতে দাত চেপে সবটা সহ্য করলো।

শুভ্র রিমোট নিলো ঠিকই চ্যানেল চেঞ্জ করে নিজে আবার ফোনে মগ্ন হয়ে গেলো। ইংলিশ মুভি চলছে। হিয়া বেশ মনোযোগ দিয়ে দেখছে। বেশ রহস্যময়। শুভ্র কিছুক্ষণ পর হিয়ার দিকে তাকালো। কি দেখছে এতো মনোযোগ দিয়ে? শুভ্র টিভির দিকে তাকালো। মুভিটা তার দেখা হয়ে গেছে। শুভ্র বুকের কাছে হাত ভাজ করে খাটের সাথে হেলান দিয়ে হিয়ার দিকে তাকিয়ে আছে। পরবর্তী কাহিনী দেখে হিয়ার ঠিক কি রিয়াকশন দেয় সেটাই দেখার অপেক্ষা।

ছেলেটা, গোয়েন্দা সেই মেয়েটির পিছু নিয়ে তাকে হাতে নাতে ধরেছে ঠিকই কিন্তু মেয়েটি নানা কৌশলে ছেলেটিকে হাত করতে চেয়েও পারছে না। হিয়া এই ছেলেটিকে ভালো ভেবেছিলো কিন্তু ছেলেটার মতলবটা এবার তার ভালো লাগছে না। কিছুক্ষণ পর মেয়েটা আস্তে আস্তে নিজের জামা কাপড় খুলতে শুরু করলো। হিয়া সঙ্গে সঙ্গে চোখ বড় বড় করে ফেললো। এরপর কি হতে চলেছে সেটা আন্দাজ করতে পেরে শুভ্রের সামনে এসে দাড়িয়ে পড়লো হিয়া। শুভ্র ভ্রু কুঁচকে বললো,” কি হয়েছে তুমি টিভির সামনে এসে দাঁড়িয়েছ কেনো?”
” আপনার এরপর দেখতে হবে না। ঘুমিয়ে পড়ুন।”, হিয়া একদম শুভ্রের সামনে চলে এসেছে। শুভ্র নিজের হাসি আটকে বললো,” হিয়া, কি শুরু করেছ? মুভিটা আমাকে দেখতে দাও।”

” না না, মুভি দেখতে হবে না। আপনি আমাকে দেখুন।”, রেগে গিয়ে বললো হিয়া।
শুভ্র হিয়াকে আরেকটু রাগিয়ে দিতে বললো,” মেয়েটা এরপর কি করলো। দেখি।”
” বলছিনা আমাকে দেখুন। ওই মেয়েকে দেখতে হবে কেনো আপনার। এতো দেখার শখ কেন? আমাকে কি আপনার ভালো লাগে না। আমাকে তো কখনো এমন আগ্রহ নিয়ে দেখেন নি। একদম তাকাবেন না ঐদিকে।”, কড়া গলায় বললো হিয়া।

শুভ্র হেসে ফেললো তারপর হিয়াকে টেনে নিজের কোলে এনে কোমড় জড়িয়ে ধরে টিভির দিকে তাকাতে ঈশারা করতেই হিয়া দেখলো মেয়েটি ছেলেটিকে মারার শুধু একটা ফাঁদ পেতেছিল। হিয়া বোকা বনে গেলো।
এতকিছুর চক্করে হিয়া নিজের দিকে তাকায় নি। শার্টের গলা কাধ বেয়ে নেমে গেছে অনেকটা। শুভ্র হিয়ার ঘাড়ের চুলগুলো সরিয়ে ঘাড়ে মুখ ডুবিয়ে দিতেই হিয়া শিউরে উঠে চোখ বন্ধ করে ফেললো। শুভ্র হিয়ার ঘাড়ে কিস করতেই হিয়া বিছানার চাদর শক্ত করে খামচে ধরলো। হিয়া জড়ানো গলায় বললো,” কি কর..ছেন?”
” তুমি যা বললে তাই করছি।”, ফিসফিসিয়ে বলেই হিয়ার দুই হাত বিছানার সাথে চেপে ধরতেই হিয়া শুভ্রের থেকে চোখ সরিয়ে নিলো। নিশ্বাস ভারী হয়ে এসেছে হিয়ার। হিয়ার ফর্সা কাধ শার্টের বড় গলার ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। শুভ্র হিয়ার দিকে অপলকে তাকিয়ে রইলো। হিয়ার ক্ষীণ স্বরে বললো,” এভাবে তাকিয়ে আছেন কেনো?”

” তোমাকে দেখছি।”, হিয়া লজ্জায় নিচের ঠোঁট কামড়ে বললো,” আপনি সরুন।” বুকের ভেতরে হৃদ কম্পন বেড়েই চলেছে তার। শুভ্র শীতল কণ্ঠে বললো,” তুমি এত হিংসুটে কেনো?”
” ভালো হয়েছে আমি হিংসুটে। আমি আপনার মতন না। আপনি তো ঠিকই অন্য মেয়ের সাথে হেসে হেসে কথা বলেন। আর আমাকে দেখলেই রাগী চোখে তাকান। আমাকেই সব রাগ দেখান। এমনিতেও আমাকে তো আর আপনার পছন্দ না।,” অভিমানী শুরে গর গর করে কথা গুলো বললো হিয়া। তারপর থেমে নিশ্বাস নিলো।
শুভ্র হিয়ার অভিমানের কারণটা বুঝতে পেরেছে। আসলে আমরা তাদের উপরই সবচেয়ে বেশি রাগ করি যাদের সবচেয়ে বেশি ভালোবাসি। কিছু কিছু রাগের পিছনে ভালোবাসাও লুকিয়ে থাকে। সব ভালবাসা তো আর মুখে বলা যায় না। শুভ্র হাত বাড়িয়ে অভিমানি হিয়ার গাল স্পর্শ করে নিজের দিকে ঘুরিয়ে এনে ঠোঁটে ঠোঁট মিলিয়ে দিলো। হিয়া চোখ মুখ খিচে বন্ধ করে ফেললো। হিয়া দম নিতে পারছে না। শুভ্রকে সরিয়ে দিতে চেষ্টা করতেই শুভ্র হাতের ভাজে হাত শক্ত করে ধরলো।

নীলচে তারার আলো পর্ব ৩৬

এতোক্ষণে হিয়া হাপিয়ে উঠেছে ঘাড় কাত করে মুখ ঘুরিয়ে নিয়ে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলো। আরেকটু হলে সে মরেই যেতো। শুভ্রের তপ্ত নিশ্বাস এখন তার গলায় আছড়ে পড়ছে। সাড়া শরীর প্রতি নিশ্বাসে শিউরে উঠছে
শুভ্র হিয়ার কানের কাছে মুখ এনে বললো,” আই প্রমিস, এরপর থেকে শুধু তোমাকেই দেখবো।” হিয়া লজ্জায় মাথা নুইয়ে ফেললো। বুকের ভিতরে হৃদ স্পন্দন অস্বাভাবিক ভাবে বেড়ে গেছে। শুভ্র আস্তে আস্তে হিয়ার শার্টটা একটু সরিয়ে নিতেই হিয়া লজ্জায় শুভ্রকে জড়িয়ে ধরলো। শুভ্র তার প্রিয়দর্শনীকে নিজের দুই বাহুতে আগলে নিলো।

নীলচে তারার আলো পর্ব ৩৮